গেম খেলতে আমরা সবাই পছন্দ করি । আমাদের সবার পছন্দ  একরকম নয়,  কেউ পছন্দ করে অ্যাকশনধর্মী গেম, কেউবা পছন্দ করে পাজেল, কেউ আবার  পছন্দ করে রেসিং গেম আজকে আমরা জানবো সবথেকে বেশি ডাউনলোড করা এন্ড্রয়েড গেম কোনগুলো ।

১০- সনিক ড্যাশ 

sonic dash 1 - ArenaHype

সনি ড্যাস হলো একটি অন্তহীন দৌড়ের গেম

এটি 2007 সালে মুক্তি পায় বর্তমানে এটি প্রায় 350 মিলিয়ন ডাউনলোড হয়েছে

০৯- মিনি ওয়ার্ল্ড 

download - ArenaHype

মিনি ওয়ার্ল্ড একটি থ্রিডি মাইনক্রাফট জাতীয় গেম এখানে আপনি অ্যাডভেঞ্চার এক্সপ্লোরেশন করতে পারবেন এখানে আপনি মাইনক্রাফট এর মত সারভাইভাল এবং ক্রিয়েটিভ খেলতে পারবেন। এটি ডাউনলোড হয়েছে 400 মিলিয়ন

০৮- এমং আস

unnamed - ArenaHype

গেমটি 2018 সালে মুক্তি পায় এরপর থেকেই গেমটি বহুল জনপ্রিয়তা লাভ করে . খেলাটি  অনেকটাই বুদ্ধির. এটি ডাউনলোড হয়েছে 485 মিলিয়ন

০৭- ক্যান্ডি ক্রাস সাগা

unnamed - ArenaHype

2012 সালের 12 এপ্রিল ফেসবুকের জন্য লঞ্চ হয় এই গেমটি এরপর থেকে এত জনপ্রিয়তা লাভ করেছে এই গেম খেলি নি এমন মানুষের সংখ্যা খুবই কম আছে এটি একটি পাজল গেম। এটি ডাউনলোড হয়েছে 500 মিলিয়ন

০৬- নিনজা ফ্রুট

unnamed 1 - ArenaHype

2010 সালে মুক্তি পায় এই গেমটি এই গেমটিতে মূলত বিভিন্ন রকমের ফল কাটতে হয় ডাউনলোড হয়েছে 500 মিলিয়ন এর ও বেশি

৫- ক্লাস অফ ক্লান 

download 1 - ArenaHype

2012 সালের 2 আগস্ট মুক্তি পায় চাইনিজ এই গেমটি জনপ্রিয়তার দিক থেকে সেই সময়ে এই গেমটি ছিল সবচেয়ে সেরা গেমটিতে একটি টাউন হল থাকবে থাকবে কিছু ডিফেন্স এবং এটা করার জন্য ট্রুপস আপনাকে ডিফেন্স গুলো শক্তিশালী করার জন্য ডিফেন্স আপডেট করতে হবে এবং ভালো অ্যাটাক দেওয়ার জন্য ত্রূপস গুলোকে আপডেট দিতে হবে এক কথায় এটাই একটি জনপ্রিয় গেম বর্তমানেও এই গ্রামের অনেক জনপ্রিয়তা রয়েছে। 

০৪- সাবওয়ে সার্ফার

- ArenaHype

এই গেমটি ডেনমার্কের প্রতিষ্ঠানের এস বি ও 2012 সালে প্রতিষ্ঠা করেন এই গেমের ডাউনলোড সংখ্যা 1 বিলিয়ন এটি একটি ক্যারেক্টার থাকবেন যার পিছে একটি পুলিশ দৌড়াবেন কিন্তু পুলিশ তাকে ধরতে পারবেনা কারণ গেমের ক্যারেক্টার এটি অত্যন্ত চঞ্চল এবং খুবই দ্রুত উড়তে পারে।

০৩- পকিমন গো

1200px Pokemon GO logo.svg - ArenaHype

এই গেমটি মুক্তি পায় 2016 সালে এই গেমটির এবং এন্ড্রয়েড ভার্সনই আছে এটি মূলত পকিমন ফ্রানসাইজিং এর উপর তৈরি এখানে বিভিন্ন পোকেমন সংরক্ষণ করতে হয়।

০২- পাবজি মোবাইল

unnamed 2 - ArenaHype

2018 সালে টেনসেন্ট এর তৈরি পাবজি মোবাইল বিশ্বব্যাপী বহুল জনপ্রিয়তা লাভ করেছে প্লেয়ার আন্নন ব্যাটেল গ্রাউন্ড যা পাবজি নামে পরিচিত এটি একটি অনলাইন ব্যাটেল রয়েল গেম যা নির্মাণ করেছে দক্ষিণ কোরিয়ার ভিডিও ডেভেলপমেন্ট কোম্পানি। এই গেমটির ডাউনলোড সংখ্যা 1 বিলিয়ন।

০১- ফ্রী ফায়ার

unnamed 3 - ArenaHype

গারেনা ফ্রী ফায়ার ফ্রী ফায়ার নামে বেশি পরিচিত এটি একটি ব্যাটেল রয়েল গেম যা নির্মাণ করেছে গারেনা কোম্পানি 2017 সালে নির্মাণ হওয়া এই গেমটি এখন পর্যন্ত সর্বোচ্চ ডাউনলোড করা হয়েছে এক বিলিয়নেরও বেশি তবে এর আসক্তির পরিমাণ অনেক বেশি বিশেষ করে ছোট বাচ্চারা 4-5 বছরের বাচ্চারা পর্যন্ত এই গেম খেলে ।